বাটন মোবাইল এর দাম ২০২৪ বিস্তারিত

আমাদের প্রয়োজনে অনেকেই বাটন মোবাইল এর দাম ২০২৪ কত সে বিষয়টি জানতে চেয়ে থাকেন। বর্তমানে বাজারের বিভিন্ন ব্র্যান্ডের বাটন মোবাইল এর দাম সম্পর্কে আপনাদের আইডিয়া দেওয়ার জন্যই এই পোস্টটি সুন্দর মত সাজিয়েছি। যারা নিজের বাজেট অনুযায়ী সবচেয়ে কম দামে বাটন মোবাইল ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য এই পোস্টটি দারুন উপকারী হবে। আধুনিক অ্যান্ড্রয়েড স্মার্ট ফোনের এই যুগে এসেও অনেকে শুধুমাত্র কথা বলা ও ছোটখাটো প্রয়োজনে বাটন ফোন ক্রয় করে থাকে।

বাটন মোবাইল এর দাম


বর্তমানে বাংলাদেশের মার্কেটে সেরা কিছু বাটন ফোন রয়েছে, এই ফোনগুলো আপনারা দীর্ঘদিন অনেক স্বাচ্ছন্দের সহিত ব্যবহার করতে পারবেন। তাই যারা বাটন ফোনের দাম কত ২০২৪ সম্পর্কে বিস্তারিত জানতে চাচ্ছেন তাদের এই সম্পূর্ণ পোস্টটি একবার পড়ে নিলে ভালো হবে। এই পোস্টে আমরা নোকিয়া, ওয়ালটন, সিম্ফোনি, আইটেল সহ সবচেয়ে কম দামে ভালো বাটন ফোন কোনগুলো তা মডেল অনুযায়ী উল্লেখ করব।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বাটন মোবাইল এর দাম

যেহেতু আপনারা বাটন মোবাইল এর দাম ২০২৪ সম্পর্কে জানতে চাচ্ছেন তাই প্রথমেই আপনাদের বাটন মোবাইল কোনটা ভালো সে বিষয়টি জানিয়ে দেই। কয়েক বছর পূর্বেও যখন স্মার্টফোন ততটা জনপ্রিয় হয়নি, তখন বাংলাদেশে সেরা বাটন মোবাইল ছিল নোকিয়া। সত্যি কথা বলতে দীর্ঘদিন টেকসই ও ব্যবহার উপযোগীতার কারণে সকল ব্যবহারকারীর মন জয় করতে সক্ষম হয়েছিল নোকিয়া। এখনও Nokia ব্র্যান্ডের বাটন মোবাইল গুলোই তুলনামূলকভাবে ভালো। আপনার বাজেট একটু বেশি হয়ে থাকলে নোকিয়ার যে কোন মডেলের একটি বাটন ফোন কিনে নিতে পারেন।

পাতলা বাটন মোবাইল এর দাম

বাটন মোবাইল গুলো যত পাতলা হয় তত ব্যবহার করে মজা পাওয়া যায়। ফোন পাতলা হলে সেটি হাতে রাখতে যেমন সুবিধা হয়, তেমনি সেটি বহন করাও অত্যন্ত সহজ। এ কারণে অনেকেই বাটন মোবাইল ফোন একটু পাতলা দেখে ক্রয় করার কথা চিন্তা-ভাবনা করে থাকেন। চলুন বাংলাদেশের জনপ্রিয় কিছু পাতলা বাটন মোবাইল এর দাম মডেল সহ জেনে নিই। Vega V22 ভেগা ব্রান্ডের এই মডেলটির দাম মাত্র ৯৫০/- টাকা।
BD72 RM22 নামক পাতলা বাটন ফোনটির বর্তমান বাজার মূল্য মাত্র ৯৭০/- টাকা।
Walton Olvio L30 এই ফোনটির দাম মাত্র ১,০৫০/- টাকা।
Icon i72 rock অত্যন্ত পাতলা এই বাটন ফোনটি আপনি ১,০৯০/- টাকায় পেয়ে যাবেন।

সবচেয়ে কম দামে বাটন মোবাইল - ৫০০থেকে ১০০০ টাকার মধ্যে বাটন মোবাইল

বিভিন্ন ব্র্যান্ডের বাটন মোবাইলে দাম কত ২০২৪ সে সম্পর্কে জানানোর উদ্দেশ্যেই এই পুরো পোস্টটি সাজিয়েছি। আপনি যদি ৫০০ টাকায় বাটন মোবাইল কিনতে চান অথবা ১০০০ টাকার মধ্যে বাটন মোবাইল ক্রয় করার কথা চিন্তা ভাবনা করেন, তবে আমি এখন আপনাকে সেরা কিছু বাজেট কিলার বাটন ফোনের মডেলসহ দাম উল্লেখ করব। সবচেয়ে কম দামে ভালো মানের এই বাটন ফোনগুলো হলোঃ

  1. Symphony B26: বাজারের সবচেয়ে কম দামে ১.৭৭ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ এবং চারটি কালার ভেরিয়েন্টের এই বাটন ফোনটি বেশ জনপ্রিয়। এই ফোনের সাথে আপনি ০.৮ মেগাপিক্সেল ক্যামেরাও ব্যবহার করতে পারবেন। এই ফোনের নেটওয়ার্ক সর্বোচ্চ 2g পর্যন্ত রয়েছে। তাছাড়ও সর্বোচ্চ ৩২ জিবি মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন। বর্তমানে symphony b26 এই মডেলটির বাজার মূল্য ৭৯০/- টাকা।

  2. Symphony B12+: সিম্ফনি ফোনগুলোর ফাংশন অত্যন্ত সহজ হওয়ার কারণে সকলেই এই ফোনগুলো পছন্দ করে থাকে। symphony b12+ এই মডেলটির ও নানা সুযোগ-সুবিধা রয়েছে। একবার চার্জ দিয়ে আপনি ফোনটি ৮ ঘণ্টা অনায়াসে চালাতে পারবেন। বর্তমানে symphony এর এই বাটন ফোনটির মূল্য মাত্র ৯৮০/- টাকা। বাটন মোবাইল এর দাম কত ২০২৪ সে সম্পর্কে আরও বিস্তারিত জানতে পোস্টটি পড়তে থাকুন।

  3. ITEL it5600: আইটেলের এই বাটন ফোনটির উল্লেখযোগ্য দিক হল এটিতে ৩২ এমবির র‌্যাম এবং রম রয়েছে, সেই সাথে 2500 MAh এর বিগ ব্যাটারিও থাকছে। আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ এই ফোনটির বর্তমান মূল্য মাত্র ১১৫০/- টাকা।

  4. ITEL it2180: আইটেল ব্র্যান্ডের জনপ্রিয় এই বাটন ফোনটি আপনি বেশ স্বল্প মূল্যে ক্রয় করতে পারবেন। এই ফোনের সাথেও আপনি মেমোরি কার্ড স্লট, দারুন নেটওয়ার্ক ও ক্যামেরা সুবিধা পাবেন। বর্তমানে এই মডেলটির বাজার মূল্য ৮৮০/- টাকা।

  5. Walton Olvio L29: দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের এই মডেলটি বেশ উন্নত এবং দেখতেও অত্যন্ত প্রিমিয়াম। এই ফোনের ব্যাটারী সাইজ 1000 MAh. এক বছরের ওয়ারেন্টি সহকারে এই ফোনটি কিনতে গেলে আপনাকে ৯০০/- টাকা খরচ করতে হবে।

  6. Walton L21: বিগ ব্যাটারি সমৃদ্ধ (1800 MAh) এই ফোনেও আপনি ক্যামেরা, মেমোরি কার্ড স্লট ও নেটওয়ার্কে দারুন সুবিধা পাবেন। এই ফোনটি কিনতে গেলে আপনাকে ৮৬০/- টাকা গুণতে হবে।

  7. Icon i72: বাজেট ফ্রেন্ডলি বাটন মোবাইল ক্রয় করার জন্য আইকনের এই মডেলটি বেশ ভালো ও টেকসই। ১৬ জিবি মেমোরি কার্ড স্লট এর সাথে থাকছে ১০০০ এমএইচ ব্যাটারি। এই ফোনটি আপনি ৯০০/- টাকায় বাজারে পেয়ে যাবেন।

সিম্ফনি বাটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

একটা সময় সিম্ফনির অ্যান্ড্রয়েড এবং বাটন মোবাইল ফোনগুলো বাংলাদেশে তুমুল জনপ্রিয় ছিল। কালক্রমে সিম্ফনির অ্যান্ড্রয়েড ফোন গুলো জনপ্রিয়তা হারালেও বাটন ফোনগুলো এখনো জনপ্রিয়তার শীর্ষস্থান ধরে রেখেছে। তবে চলুন বিভিন্ন মডেলের symphony বাটন মোবাইল এর দাম ২০২৪ কত টাকা তা এবার জেনে ফেলি।
  • Symphony S1 মডেলটির বর্তমান দাম ৫৫০/- টাকা।
  • Symphony S5 মডেলটির বর্তমান বাজার মূল্য ৭২০/- টাকা।
  • Symphony S7 মডেলটির বর্তমান বাজার দাম ৮০০/- টাকা।
  • Symphony S9 মডেলটির বর্তমান বাজার মূল্য ৯৫০/- টাকা।
  • Symphony A30 মডেলটির দাম ১,০৬০/- টাকা।
  • Symphony S11 মডেলটির বর্তমান দাম মাত্র ১,১০০/- টাকা।
  • Symphony S13 মডেলটির বর্তমান বাজার মূল্য মাত্র ১,৩০০/- টাকা।
  • Symphony D89 মডেলটির দাম ১,৩৭০/- টাকা।
  • Symphony S15 মডেলটির বর্তমান দাম মাত্র ১,৫০০/- টাকা।
  • Symphony S17 মডেলটির বর্তমান দাম মাত্র ১,৭০০/- টাকা।
  • Symphony S45 মডেলের দাম ১,৬০০/- টাকা।
  • Symphony S70 মডেলটির বর্তমান দাম ১,৯৯০/- টাকা।
  • Symphony M50 মডেলটির বর্তমান মূল্য ১৬৫০/- টাকা।
  • Symphony Hero20 মডেলটির বর্তমান দাম ১,২৫০/- টাকা।
  • Symphony BL96 মডেলটির বর্তমান মূল্য ১,২৫০/- টাকা।
  • Symphony B68 মডেলটির বর্তমান দাম ৯৫০/- টাকা।
  • Symphony L260 এর দাম মাত্র ১,৬৮০/- টাকা।

নোকিয়া বাটন মোবাইল এর দাম কত 

বাটন ফোনের জগতে আমাদের দেশে সবচেয়ে জনপ্রিয় ফোন হলো নোকিয়া। নোকিয়া বাটন ফোন গুলোর সার্ভিস এতটাই ভালো যে যে কেউ এই বাটন ফোনগুলো ইউজ করতে স্বাচ্ছন্দ বোধ করে থাকেন। নোকিয়া ফোনের কোয়ালিটি এবং অন্যান্য সুবিধা অন্য যেকোন ব্র্যান্ডের বাটন ফোনের চেয়ে অনেক ভালো। সে কারণে নোকিয়ার বাটন ফোন গুলোর দাম তুলনামূলকভাবে বেশি হয়ে থাকে। তবে চলুন বিভিন্ন মডেলের nokia বাটন মোবাইলের দাম সম্পর্কে এবার আইডিয়া নিয়ে ফেলি।
  1. Nokia 105 বহুল পরিচিত এই মডেলটির বর্তমান বাজার মূল্য ২,০৯৯/- টাকা।
  2. Nokia 105+ মডেলটির দাম বর্তমানে ২,২৫০/- টাকা।
  3. Nokia 106 জনপ্রিয় এই মডেলটির দাম ২,১৯০/- টাকা।
  4. Nokia 110 তুমুল জনপ্রিয় এই মডেলটির বর্তমান মূল্য ২,৮৯৯/- টাকা।
  5. Nokia 130 মডেলের বাটন ফোনটির দাম ২,৮৯৯/- টাকা।
  6. Nokia 210 মডেলের ফোনের দাম ৩,০৯০/- টাকা।
  7. Nokia 5310 (2022) সালের জনপ্রিয় এই মডেলটির বর্তমান দাম ৩,০৯৯/- টাকা।
  8. Nokia 125 মডেলটির দাম বর্তমানে ৪,০০০/- টাকা।
  9. Nokia 230 এই চমৎকার মডেলটির দাম ৫,১০০/- টাকা।
  10. Nokia 215 4G মডেলটির বর্তমান দাম ৫,৯৯০/- টাকা।
  11. Nokia 5710 মডেলের ফোন টির দাম ৭,৪৫০/- টাকা।
  12. Nokia 8000 4G দামি এই মডেলটির বর্তমান বাজার মূল্য ৮,৯৯৯/- টাকা।

ওয়ালটন বাটন মোবাইল দাম

ওয়ালটনের ফ্রিজ, এসি ইত্যাদির পাশাপাশি বর্তমানে তাদের তৈরীকৃত বাটন ফোনগুলোও বাংলাদেশী মার্কেটে ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করছে। আর ওয়ালটন হলো আমাদের দেশী ব্র্যান্ড। দেশি ব্র্যান্ডের পণ্য ব্যবহার করলে লভ্যাংশ গুলো দেশের অভ্যন্তরে থাকে ফলে দেশের জন্য তা মঙ্গলজনক হয়৷ এবার ওয়ালটন এর বিভিন্ন মডেলের বাটন মোবাইল এর দাম সম্পর্কে আপনাদের ধারণা দিব।
  1. Walton Olvio i201 মডেলটির দাম মাত্র ১,১৩০/- টাকা।
  2. Walton Olvio MM20 মডেলটি সবচেয়ে কম দামে ৮০০/- টাকায় পেয়ে যাবেন।
  3. Walton Olvio ML24 মডেলটির বর্তমান দাম ১,০৯০/- টাকা।
  4. Walton Olvio S35 মডেলটির দাম ১,৫৫০/- টাকা।
  5. Walton Olvio I100 মডেলটির দাম মাত্র ৯৫০/- টাকা।
  6. Walton Olvio MM26 মডেলটির বর্তমান দাম ১,২৫০/- টাকা।
  7. Walton XPLAY 101 নামক মডেলটির বর্তমান দাম ১,৫৯৯/- টাকা।
  8. Walton Olvio M200 এই মডেলটির বর্তমান দাম ১,২৯০/- টাকা।
  9. Walton Olvio RL1910 মডেলটির বর্তমান মূল্য ১,১৫০/- টাকা

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ

বাটন ফোন যখন তুমুল জনপ্রিয় তখন বাংলাদেশী মার্কেট দখল করেছিল আইটেল ব্র্যান্ডটি। কেননা স্বল্প মূল্যে আইটেল অনেক ভালো ফিচার সমৃদ্ধ বাটন ফোন গ্রাহকদের উপহার দিচ্ছিল। জনপ্রিয় কিছু itel বাটন মোবাইল এর দাম এবং মডেল এখন উল্লেখ করব।
  1. Itel it2173 এই মডেলটি আপনারা ১,১৫০/- টাকায় ক্রয় করতে পারবেন।
  2. Itel it2171 এই মডেলটি মাত্র ১,১২০/- টাকা।
  3. Itel it2175 মডেলটির বর্তমান দাম ১,১৮০/- টাকা।
  4. Itel it5027 মডেলটির বর্তমান দাম ১,৩৮০/- টাকা।
  5. Itel it5621 জনপ্রিয় এই মডেলটি বর্তমান বাজার মূল্য ১,৫৫০/- টাকা।

স্যামসাং বাটন মোবাইল এর দাম

বিশ্বের নামকরা ব্যান্ড স্যামসাংয়ের যে কোন স্মার্টফোন গ্রাহক পর্যায়ে অনেক জনপ্রিয়। দামি ব্র্যান্ড হওয়ার কারণে আমাদের দেশে অনেকেই স্যামসাংয়ের বাটন ফোন কিনতে চেয়ে থাকেন। আপনি যদি বাজেটের ভেতর ভালো মানের একটি বাটন ফোন কিনতে চান তবে আপনার প্রথম পছন্দ হতে পারে samsung. তাই চলুন দেরি না করে স্যামসাংয়ের কিছু আকর্ষণীয় বাটন ফোনের বর্তমান দাম কত তা জেনে ফেলি।

  1. সর্বাধিক জনপ্রিয় Samsung Guru Music-2 ফোনটির বর্তমান বাজার মূল্য ২,১৫০/- টাকা।
  2. Samsung Metro 313E এই মডেলটির বর্তমান বাজার দর ২,৭০০/- টাকা।
  3. Samsung Metro 313 নামক এই আকর্ষণীয় মডেলটির দাম বর্তমানে ২,৭৯০/- টাকা।
  4. Samsung Metro XL বর্তমানে এই মডেলটির দাম মাত্র ৩,৩০০/- টাকা।
  5. Samsung Metro 350 নামক এই বাটন ফোন মডেলটির বর্তমান মূল্য ৩,৫১০/- টাকা।

শাওমি বাটন মোবাইল দাম

শাওমি ব্র্যান্ডের স্মার্টফোনগুলো আমাদের দেশে অত্যন্ত জনপ্রিয়। দামে কম এবং আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ হওয়ার কারণে শাওমি স্মার্টফোনগুলো সব বয়সী মানুষ ইউজ করতে পছন্দ করে থাকে। শাওমির বেশ কিছু বাটন ফোনও রয়েছে যেগুলো আমাদের দেশে কম দামে পাওয়া যায়। চলুন শাওমি বাটন মোবাইল এর দাম ২০২৪ কত টাকা সে সম্পর্কে আইডিয়া নিয়ে ফেলি।
  1. Xiaomi Qin 1s মডেলের ফোনটির বর্তমান মূল্য ২,৪৫০/- টাকা।
  2. Xiaomi Qin AI 4G আকর্ষণীয় এই মডেলটির দাম ২,৪৯০/- টাকা।
  3. Xiaomi Qin 1S + মডেলের বাটন ফোনের মূল্য ৫,৪৫০/- টাকা।
  4. Xiaomi Qin F22 Pro এই মডেলটি বেশ দামী যার বর্তমান মূল্য ১৫,০০০/- টাকা।
  5. Xiaomi Qin F21 Pro Plus এই মডেলটিও বেশ দামি যার বর্তমান বাজার মূল্য ১১,০০০/- টাকা।

ওয়ালটন বাটন মোবাইল

আপনি কম দামের মধ্যে অনেক গুলো মডেলের ওয়ালটন মোবাইল ক্রয় করতে পারবেন। যেগুলো চার্জিং ব্যাকআপ অনেকটা ভালো হবে। আর বাটন ফোন কেনার ক্ষেত্রে অবশ্যই ব্যাটারি করবেন। কেননা বাটন ফোনের ব্যাটারি আসল শক্তি। নিচে কয়েকটি কম দামের মধ্যে ওয়ালটন বাটন ফোন উল্লেখ করা হলো।
  • Olvio ML24 দাম ১১০০ টাকা
  • Olvio MM26 দাম ১২৫৭ টাকা
  • Olvio I100 দাম ৯৩০ টাকা
  • Olvio MM20 দাম ৮০০ টাকা
  • Olvio S35 দাম ১,৫৮০ টাকা
  • আইটেল বাটন মোবাইল ফোন

বাটন ফোনের ব্যবহারের শেষের দিক দিয়ে প্রায় জনপ্রিয় হয়ে উঠেছিল এই আইটেল বাটন ফোন কোম্পানি। বর্তমানে কোন আইটেল বাটন ফোন অনেক বেশি ভালো তা আপনাদের জন্য নিচে উল্লেখ করেছি। তাই আইটেল বাটন ফোন এর নাম সহ দাম নিচে হলে করা হয়েছে অতঃপর সে দামগুলো দেখে নিন।
  • Itel it5312 দাম ১৪৯০ টাকা।
  • Itel it2175 দাম ১১৮০ টাকা।
  • Itel it2175 দাম ১,১৮০ টাকা।
  • It5027 দাম ১,৩৭০ টাকা।
  • It5621 দাম ১,৫৫০ টাকা।
  • IT5618N ১,৪৯০ টাকা।

৫০০-১০০০ টাকার মধ্যে বাটন মোবাইল ফোন

ইতিমধ্যে আমরা উপরে অনেকগুলো ফোনের নাম এবং দাম উল্লেখ করেছি। এর মধ্যে অনেকগুলো ১০০০ টাকা নিচে মূল্য তালিকা ছিল। যেগুলো থেকে আপনারা পছন্দ করে ক্রয় করতে পারেন। তবে ছাড়াও আপনাদের সুবিধার জন্য ১০০০ টাকার মধ্যে কয়েকটি বাটন মোবাইল বেছে আপনাদের জন্য এখানে উল্লেখ করা হলো।
  • Symphony B2i
  • Symphony B2
  • Walton B05
  • Maximus M12

আমাদের শেষ কথা

এসব মোবাইল ফোনের দাম আমরা বিভিন্ন জায়গা থেকে সঠিকভাবে সংগ্রহ করেছি আপনাদের জন্য। আশা করতেছি আপনারা আমাদের এই বাটন মোবাইল এর দাম ২০২৪ পোস্ট সম্পূর্ণ পড়ে অনেকটা উপকৃত হয়েছেন। যদি এই পোস্ট করে আপনারা উপকৃত হয়ে থাকেন তাহলে আপনার আশেপাশের ব্যক্তিদেরকে অবশ্যই এই পোস্ট শেয়ার করে জানিয়ে দিবেন। ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সত্য আইটির নীতিমালামেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url